Androird ব্যবহার করি কিন্তু কোন Task Killer, Speed Optimizer, Booster, Battery Saver App use করি নি এমন ব্যক্তি বোধহয় নেই। কিন্তু সবারই এগুলোর প্রতি অনেকটা বিরক্তি এসে গেছে। কেননা এগুলো আসলেই কোন কাজের না, র‍্যাম ক্লিনের নামে নিজেই বিশাল পরিমাণ র‍্যাম দখল করে বসে থাকে।

Android Market এখন এই Fake Boosters / Optimizers এ সয়লাব, ঠিক তখন আমি এমন একটি App এর সন্ধান দিবো যেটি সত্যিকারার্থেই আপনার Android এ এনে দিবে Awesome Performance. Speed যেমন বাড়বে, তেমনি ব্যাটারি সেভিংস ও হবে সেইরকম। App টির নাম Root Booster Premium.

Screenshot_2016-01-17-21-36-51-1-1

নাম শুনেই বুঝে গেছেন এটি Root Access নিয়ে কাজ করে। এটি তিনটি পর্যায়ে কাজ করে :

  • Hibernation
  • RAM VM
  • CPU Governor

এগুলো সম্পরকে আপনার না জানলেও চলবে। জানতে ইচ্ছুক হলে Google করে জেনে নিতে পারেন।

সম্পূর্ণ প্রক্রিয়াটি হবে Automatic. মানে পর্যায় তিনটি Automatically সম্পন্ন হবে। আপনাকে যা করতে হবে তা হলো নিচের যেকোন একটি Mode Select করে নিতে হবে। Basic Version এ Basic Mode গুলো আছে। এটি Premium Version, তাই এখানে Extreme Mode গুলোও পাবেন।

Extreme Modes:

Extreme Speed Boost: এ মোডটি Activate করার পর Reboot করলেই Performance Improvement বুঝতে পারবেন। সেট আগের থেকে বহুগূণে Fast And UI Smooth হবে। কিন্ত এ Mode Activate করলে হয়তো কোন কোন App এর নোটিফিকেশন মাঝে মাঝে পাবেন না। যেমন : Whatsapp, Viber etc. এগুলোতে ঢোকা অবস্থায় নোটিফিকেশন পাবেন। কিছুক্ষন ইউজ না করলে আবার ঢোকা না পর্যন্ত নোটিফিকেশন অফ থাকতে পারে। কোন Heavy Game খেলার আগে এ মোডটি এক্টিভেট করলে দারুণ ফল পাবেন।

Extreme Battery Saving Mode: এ মোডে স্পীড এর চেয়ে ব্যাটিরি সেভেং কে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। অর্থাৎ Speed কিছুটা কম পেলেও ব্যাটারি ব্যাকাপ অনেক বাড়বে। ব্যাটারি যখন কম থাকবে, তখন এ মোডের উপযোগীতা অসীম।

Extreme Stability Mode: এ মোডে স্পীড + ব্যাটারি সেভিং দুটোই স্ট্যাবল থাকবে। সমান সমান। সকল App এর নোটিফিকেশন ও পাবেন কোন সমস্যা ছাড়া।

যাই হোক। আপনি নিজে পছন্দ করবেন কোন মোড আপনার কখন দরকার। Mode Activation কালে Black Screen এ কতগুলো Command Line যেতে পারে কয়েক সেকেন্ডের জন্য।

সবশেষে, যদি আপনার ফোনকে আগের মতো বানাতে চান, তাহলে Basic Mode থেকে Stoc Activate করবেন। তাহলে App এর চেঞ্জকৃত সব ভ্যালু আগের মতো হয়ে যাবে।

Screenshot_2016-01-17-11-55-58
Screenshot_2016-01-17-11-56-03

 

App টির Free/ Basic Version Play Store এ পাবেন। Extreme / Premium Version এর মূল্য $9 এটি Play store থেকে কিনতে পারবেন অথবা আমাদের Site থেকে Premium Version টি সম্পূর্ণ বিনামূল্যে Download করতে পারবেন ✌😎

 

Download


 

Size: 1.6 MB

Direct Download Root Booster Premium 2.8.3 (Lattest Version)

(Ad Free Premium & Direct Download)


 

 

If you find this useful, please share the post. That’s will be supportive and inspirative for me to write more posts.

 

If you feel any problem, you may contact with me @rjoyxd

Join us on Facebook!

 

(114)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*