Picsart Photo Studio v7 Unlocked

 

Picsart Photo Editor নিয় নতুন করে কিছু বলার প্রয়োজন নেই বোধ করি।সকল এন্ড্রয়েড প্রেমী ই এই অ্যাপটার সাথে পরিচিত।আর যারা ফটো নিয়ে কাজ করতে ভালবাসেন তাদের কাছে নিত্য দিনের সঙ্গী হচ্ছ এই অ্যাপটি।বলা হয়ে থাকে আপনি যদি পিকসয়ার্ট অ্যাপ নিয়ে ভাল কাজ জেনে থাকেন তাহলে আপনার ডিএসএলআর এর দরকার নেই! হ্যা এমনি এর কার্যক্ষমতা!

 

Picsart শুধুমাত্র একটি ফটো ইডিটর অ্যাপ ই নয় ,বরং একটি ইডিটর অ্যাপে যা থাকা দরকার আপনি তার সবটাই এখানে পাবেন! যেকোন ফটোর ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করা, ব্যাকগ্রাউন্ডে অন্য ফটো এড করা, ফটোতে অসাধারণ সব ইফেক্ট দিয়ে এর লুক টাই চেঞ্জ করে ফেলা,কয়েকটি ফটো এক করে বিভিন্নভাবে ফটো কলেজ করা,এছাড়াও এটিকে ফটো বা স্ক্রেচ ড্রোয়ার হিসবে ব্যবহার করা ,পেইন্ট বা কালার চেঞ্জ করে ইডিট করা !!সব ই করতে পারবেন একটি মাত্র অ্যাপ দিয়ে!!

এককথায় মাস্টারপিস একটি ফটো ইডিটর অ্যাপ এটি।

 

আর মজার ব্যাপার হচ্ছে Picsart অ্যাপ এর ভিতরে একটি সোশ্যাল নেটওয়ার্কিং অপশন ও রয়েছে।যেখানে আপনি ফটো ইডিট করে সেই সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট কর দিলে আপনার ফটো টি দেখতে পাবে সারা বিশ্ব!! আপনারা সবাই ই কম বেশি এই অ্যাপ সম্পর্কে জানেন।

 

আর আজ আপনাদের সাথে এটির সর্বশেষ ভার্সনের সম্পূর্ণ আনলক ভার্সন নিয়ে এসেছি।আনলক বলতে এর সম্পুর্ণ ফিচার ই আপনি ডাউনলোড বা ডলার ছাড়াই ব্যবহার করতে পারবেন।আর এই লেটেস্ট ভার্সনে বশ কিছু নতুন ফিচার অ্যাড করা হয়েছে।কাজেই বুঝতেই পারছেন কেন আজ পোস্টের টপিক এটি!!

 

unnamed4         unnamed6

be_yourself_facebook_cover_1354122572

 

ডাউনলোড লিংক ঃ  Click Here To Download

UC Browser লিংকে গিয়ে কোন পপ আপ আসলে Cancel করবেন।তারপর Premium Download ও Free Download এর মাঝ থেকে Free Download এ ক্লিক করবেন।নতুন ট্যাব ওপেন হবে।আপনি সেটা কেটে দিয়ে আগের ট্যাবে যান।সেখানে দেয়া সংখ্যাগুলো বক্সে তুলে Download File এ ক্লিক করুন।এবার নেক্সট পেইজে বড় করে Dwnload লেখায় ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

 

আশা করি পোস্ট টি আপনাদের সবার ই কাজে আসবে।পোস্ট টি দ্বারা উপকৃত হলে শেয়ার করতে অবশ্যই ভুল করবেন না 🙂 ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।

যেকোন প্রয়োজনে ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

(233)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*