Utorrent Premium Cracked

 

হ্যাল্লো টেকিপিপল! কেমন আছেন সবাই? আশা করি টেকবার্কসের সাথে ভালই আছেন।আমিও আপনাদের সাথে ভালই আছি। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি টরেন্ট এর যেকোন ফাইল যেমন মুভি,অ্যাপ,গেইম,ড্রামা ডাউনলোড করার জনপ্রিয় একটি অ্যাপ Utorrent এর প্রিমিয়াম ক্রাক ভার্সন।এটির মাধ্যমে আপনারা খুব সহজেই টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন।

তার আগে চলুন দেখে নেই প্রিমিয়াম ভার্সনের বিশেষ সুবিধা গুলি।

 

Utorrent Premium Features

  • যেকোন প্রকার টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন আগের চেয়ে বেশি স্পীডে।
  • কোন প্রকারের এড শো করবেনা।
  • ইউটরেন্টে ঢুকে ফ্রীতে ভিডিও বা মুভি স্ট্রিমিং ও করতে পারবেন।
  • মুভি বা ভিডিও গুলো বিভিন্ন ফরম্যাটে প্লে করতে পারবেন।
  • ডাউনলোড শেষ সেটি বিভিন্ন ফরম্যাটে কনভার্ট ও করতে পারবেন।
  • এছাড়া ফ্রী ভার্সনের যে সীমাবদ্ধতা গুলো রয়েছে সেগুলো এখানে নেই।

তো,এখন চলুন আপনাদের প্রিমিয়াম বা ক্রাক ভার্সনের ডাউনলোড লিংক দেই। আপনারা জানেন প্রিমিয়াম ইউজার হতে হলে আপনাকে ভাল পরিমাণ টাকা ডলার আকারে খরচ করতে হবে।তাই আমি মূলত কিভাবে ক্রাক বা হ্যাক করে প্রিমিয়াম করা যায় সেটিই দেখাচ্ছি। এন্ড্রয়েড ইউজারদের ক্রাক করতে হবেনা।সরাসরি প্রিমিয়াম অ্যাপ ডাউনলোড করে নিলেই হবে।

utorrent-pro-full-apk

ডাউনলোড লিংকঃ

For PC Users : Click Here To Download 

For Android Users:  Click Here To Download ( Zippyshare)

 

ক্র্যাক করার নিয়মাবলী

পিসি ইউজার রা উপরের লিংক থেকে ডাউনলোড করে রার ফাইল টি এক্সট্রাক্ট করুন।ভাল এক্সট্রাক্টর না থাকলে ্এবা কিভাবে জিপ বা রার ফাইল এক্সট্রাক্ট করতে হয় জানা না থাকলে এই পোস্ট টি দেখুন। এক্সট্রাক্ট করলে Setuo  ও Patch  নামে দুইটি ফোল্ডার দেখতে পাবেন।প্রথমে সেটাপ ফোল্ডার থেকে Utorrent অ্যাপটি সেটাপ বা ইন্সটল করুন আপনার পিসিতে

 

এবার প্যাচ ফোল্ডারের ভিতরের ক্রাক ফাইলটি ওপেন করুন।তারপর নেক্সট আ ক্লিক করুন।নিচের ছবির মত আসবে

Capture

 

Next এ ক্লিক করার পর আরেকটি অপশন আসবে।সেখানে আপনার ইউটরেন্ট ডিরেক্টরি সিলেক্ট করে দিতে হবে।অর্থাত আপনি ইউটরেন্ট টি কোথায় ইন্সটল করেছেন সেই ড্রাইভার সিলেক্ট করে দিতে হবে।নিচের ছবিটি দেখলেই বুঝে যাবেন।

স

তো ডিরেক্টরি সিলেক্ট করে নেক্সট এ ক্লিক করে পরের পেইজে “Start”  এ ক্লিক করলেই প্যাচ বা ক্রাক হয়ে প্রিমিয়াম ভার্সন হয়ে যাবে।এই পদ্ধতিতে আপনি যেকোন ভার্সনের ইউটরেন্ট হ্যাক করতে পারবেন। এছাড়া আরো একটি জনপ্রিয় টরেন্ট ডাউনলোডার ও ট্রাই করে দেখতে পারেন ,  t torrent : Click Here

 

আজকের মত এখানেই সমাপ্তি।পোস্ট টি ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।কোথাও বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন,হেল্প করার জন্য অনেক টেকবসরাই আছেন। ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।পোস্ট গুলো বেশি বেশি লাইক,কমেন্ট এবং শেয়ারের মাধ্যমে আমাদের পাশে থাকবেন এই কামনাই…আল্লাহ হাফেজ।

 

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

 

(356)

ফেসবুক থেকে কমেন্ট করুন

আরও কিছু বার্কস

>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*