How To Earn Money  From Online

 

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি সবাই বেশ ভালই আছেন। আজ আপনাদের সাথে বেশ কাজের কিন্তু অনেক বিভ্রান্তি ছড়ানো বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি!

 

অনলাইন আয়:

অনলাইন আয়!সবাই এই নামটির সাথে পরিচিত। কিন্তু এটা অর্জন করার সঠিক পথটির সাথে অধিকাংশ মানুষ ই পরিচিত নন। ভুল পথে বা ভুল মানুষ দ্বারা পরিচালিত হয়ে অনেকেই অনলাইন আয় টাকে একটা মিথ্যা, গোলকধাঁধা মনে করে নিয়েছেন।

আপনাদের জন্য আশার আলো নিয়ে আসতেই একটা পোস্ট করার প্রয়োজনীয়তা অনুভব করছিলাম বেশ কিছুদিন ধরেই।অনেকেই হেল্প চেয়ে ইনবক্স করেছেন।তাই পোস্ট আকারে দিলাম।এখন থেকে টেকবার্কসে অনলাইন আয়ের গাইডলাইন নিয়ে পোস্ট হবে।

প্রথমেই বলে নেবো,যথেষ্ট ম্যাচিউরড না হয়ে এই পদ্ধতি কেউ অবলম্বন করবেন না প্লিজ। অনলাইন আয়ের বেস্ট পন্থা হচ্ছে ফ্রীল্যান্সিং সেটা সবাই জানেন।এজন্য ভাল আইটি ইন্সটিটিউটে কোর্স করতে পারেন বা গুগল,ইউটিউবে বিভিন্ন টিউটোরিয়াল দেখে শিখতে পারেন বা rokomari.com বা it-bari.com থেকে সিডি কিনে বাসায় বসে শিখতে পারেন।কিন্তু আজ আমি অন্য উপায়ে আয়ের পথ দেখাবো।

ইনভেস্ট এর মাধ্যমে ইনকাম:


অনেকেই এখন ইনভেস্ট এর মাধ্যমে আয়ের পথ সম্পর্কে জ্ঞাত আছেন। অনেকের ই এই পথে তিক্ত অভিজ্ঞতা আছে। ইনভেস্টের মাধ্যমে আয়ের ক্ষেত্রে আপনাকে বিচক্ষণতার পরিচয় দিতে হবে অবশ্যই। বিষয় টাকে সহজ ভাবে নেয়া হয় বলেই অনেকেই এই লাইনে সফল হোন না। একটা কথা মনে রাখা দরকার..পরিশ্রম বা ত্যাগ ব্যতিত কেউ সফল হতে পারেন না।

ইনভেস্ট থেকে ইনকামের জন্য প্রথমেই আপনাকে দেখতে হবে আপনি যে সাইট টিতে ইনভেস্ট করতে যাচ্ছেন সেটি আসলেই বিশ্বস্ত কিনা,সাইট টি ঠিক কতদিন যাবত অনলাইনে আছে,কেউ সাইট টি থেকে সফল হয়েছেন কিনা! কোন ইনকাম প্রুফ আছে কিনা। এসব যদি ঠিকভাবে দেখে শুনে জেনে নিতে পারেন তখনি কেবল ইনভেস্ট করবেন,এবং ফ্রেন্ডদের কে করাবেন।নিয়মিত আপডেট খবরাখবর রাখবেন।

যারা এই লাইনে আপনার চেয়ে সিনিয়র তার নির্দেশনা অনুসরণ করবেন। মনে রাখবেন বড় হতে হলে প্রথমে আপনাকে ছোট হতে হবে। আবার বড় হয়ে গেলেও এই ছোট ভাব ই ধরে রাখবেন সবসময়।
উপরের সকল শর্তাবলী মেনে চলে এমন একটি ইনভেস্ট সাইট আজ আমি আপনাদের খোঁজ দিচ্ছি। যেটি অলরেডি ১১০ দিন যাবত অনলাইনে আছে।অনেকেই হয়ত সাইট টি সম্পর্কে জানেন, যারা জানেন না বা জেনেও দ্বিধায় আছেন তাদের উদ্দেশ্যে বলবো দেরি না করে আল্লাহর উপর ভরসা রেখে ইনভেস্ট করে ফেলুন।

আর এর পেমেন্ট প্রুফ জাস্ট লোভনীয়। আমার পরিচিত যারা অনলাইনে আয় করেন এমন সবাই ৪০০-৫০০$ ইনভেস্ট করে ফেলেছেন এই সাইটে।আমি যদিও এত করতে পারবোনা!৫০-১০০ করতে পারেন সবাই। সামর্থ্য থাকলে অবশ্যই বেশি ইনভেস্ট করবেন। আল্লাহর নাম নিয়ে এই লিংক এ গিয়ে একাউন্ট খুলে ফেলুন Click Here

 

লিংকে গিয়ে Email এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলে নিবেন। তারপর নাম,ইমেইল এবং পাসওয়ার্ড আবার দিয়ে প্রোফাইল সেটাপ করে নিবেন।একাউন্ট করে আমাকে ইনবক্স করতে পারেন ইনভেস্ট করার নিয়ম জানার জন্য।

ইনভেস্ট করার পর আপনার কাজ খুবই সামান্য। ল্যাপটপ বা পিসি ধরে পরে থাকতে হবেনা। এন্ড্রয়েড দিয়েই সব করতে পারবেন। আমি নিজেও এন্ড্রয়েড দিয়েই করছি। এছাড়া যাবতীয় সমস্যা বা আরো বিস্তারিত জানতে আমাকে ইনবক্স করতে পারেন।
ফেসবুকে আমি : Click Here
আজকের মত এখানেই শেষ করছি।পরবর্তীতে অনলাইন আয়ের বিশ্বস্ত সাইট,মাধ্যম নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

পোস্ট টি ভালোলাগলে শেয়ার করতে ভুলে যাবেন না। শেয়ার করে সকল কে জানার সুযোগ করে দিন।টেকবার্কসের সাথেই থাকুন।

(71)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*