30 Days Fitness Challenge Pro

চর্বি বেড়ে গেছে, দিনদিন শুধু মোটা হয়ে যাচ্ছেন,কম খাচ্ছেন তবু মোটা হয়ে যাচ্ছেন, মোটা হবার দরুণ সৌন্দর্য নষ্ট হচ্ছে মনে করছেন! তো,ফিট হতে চান? বডি ফিটনেস ঠিক করে আকর্ষণীয় করে তুলতে চান নিজেকে?? তাহলে নিয়মিত ব্যায়াম করুন, সুষম খাবার খান, পরিমাণ মত পরিমিত খাবার খান। ভাইবেন না এইডা কোন হারবাল কোম্পানির চটকদার বিজ্ঞাপন, এইটা রিয়েলিটি 😂😂

ব্যায়াম করার জন্য জিমে নিয়মিত যেতে পারছেন না? একদিন যাওয়া হলে কয়েকদিন যাওয়া হয়না এমন অবস্থা? নিয়মিত জিমে গিয়ে ব্যায়াম করা আসলেই বেশ কষ্টসাধ্য ব্যাপার। আজ আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করতে যাচ্ছি, আপনি যদি ফিটনেস ঠিক করার ব্যাপারে সত্যিই সিরিয়াস হোন তাহলে আপনি এই অ্যাপ এর মাধ্যমেই এক থেকে দুই মাসের মাঝে নিজের ফিটনেস ঠিক করে ফেলতে পারবেন ইনশা আল্লাহ।জাস্ট মাইন্ড ব্লোয়িং একটা অ্যাপ!

আর হ্যা ২০১৬ সালের অন্যতম বেস্ট অ্যাপ এটি।চলুন এর কিছু ফিচার দেখে নেয়া যাক..

 

  • আপনি এই প্রথম ব্যায়াম করা শুরু করতে চাচ্ছেন?? তাহলে আপনার জন্য একদম শুরুর লেভেল থেকেই ব্যায়াম গুলো দেখানো হয়েছে
  • এই অ্যাপ ইজি লেভেল থেকে মিডিয়াম থেকে হার্ড সকল স্তরের ব্যায়াম টেক্সট এবং অ্যানিমেশন এর মাধ্যমে, এমনকি ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে দেখিয়ে দেয়া হয়েছে!!
  • ফুল বডি ওয়ার্ক,বা পেট কমানোর ব্যায়াম বা আর্ম এর ব্যায়াম বা বাট এর ব্যায়াম সবগুলোই আলাদা ভাবে দেখিয়ে দেয়া হয়েছে।
  • এক থেকে ত্রিশ দিন এভাবে আপনার রুটিন বেধে দেয়া হয়েছে। আপনি অ্যাপ অনুযায়ী ব্যায়াম করলে প্রতিদিন আপনার কত ক্যালরি ঝরে যাচ্ছে সেটি দেখিয়ে দেয়া হয়েছে!
  • ধারাবাহিক ভাবে তো দেখিয়ে দেয়া হয়েছেই এছাড়াও সূচীর মাধ্যমেও ব্যায়াম গুলো দেখিয়ে দেয়া হয়েছে।
  • সত্যিকার অর্থেই আপনার কোন ট্রেইনার বা গাইডার লাগবে না যদি আপনি অ্যাপ টি সিরিয়াস ভাবে নিয়ে নিয়মিত অনুশীলন করেন প্রতিদিন।

 

জাস্ট একবারের জন্য হলেও অ্যাপ টি ট্রাই করে দেখুন। ভালোলাগা গ্যারান্টেড! 😉 আমি নিজে জিম করলেও এই অ্যাপ টি ফলো করি ,  অ্যাপের এনিমেশন টিউটোরিয়াল অফলাইন।কিন্তু ভিডিও টিউটোরিয়াল দেখতে হবে লিংকড করা ইউটিউব ভিডিও থেকে।

 

                                   অ্যাপ ডাউনলোড লিংক  ঃ     Click Here To Download

 

ডাউনলোড করতে ইউসি বা ক্রোম ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে একদম নিচের Download লেখার নীচের টিক তুলে দিয়ে সেই Download লেখাতেই ক্লিক করবেন।পরের পেইজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে,যদি অন্য পেইজ আসে তাহলে ব্যাক করে আগের পেইজে যাবেন।

 

আশা করি পোস্ট টি আপনাদের বেশ উপকারে আসবে। ভালোলাগলে শেয়ার দিতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ সবাইকে।

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

ইউটিউবে আমি ঃ Tech Glitzz

 

(357)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*