Game Screen Recorder Pro

 

স্ক্রীন রেকর্ড এখন অনেক টা দুধেভাত হয়ে গিয়েছে।আগে যেখানে শুধুমাত্র রুট ইউজারদের জন্য এই অপশন টি চালু ছিলো সেখানে এখন বিভিন্ন স্মার্টফোন কোম্পানি ডিফল্ট ভাবেই স্ক্রিন রেকর্ডের সুবিধা দিচ্ছে! যেমন শাওমির নিউ আপডেট গুলো। সে যাই হোক, এন্ড্রয়েড কিটকাট ভার্সন থেকে মূলত এই ফিচারটি সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয় এবং তারপর থেকে একের পর এক অসাধারণ স্ক্রিন রেকর্ডার অ্যাপ পাবলিশ হতে থাকে!

 

অনেক গুলো ভালো স্ক্রিন রেকর্ডার অ্যাপ গুলোর মাঝে Du Recorder, Touch shot, No root screen Recorder, AZ Screen Recorder, ADV Recorder উল্লেখযোগ্য। কিন্তু একটা জিনিস আমি এই অ্যাপগুলো ব্যবহার করার সময় নোটিস করেছি যে অ্যাপ গুলো দিয়ে দীর্ঘ সময় স্ক্রিন রেকর্ড হয়না, ক্রাশ করে আর এ কারণে মনে একটা ভয় ও তৈরি হয় যে স্ক্রিন রেকর্ড হচ্ছেতো নাকি বন্ধ হয়ে গেছে!!

 

কিন্তু যখন আমি এই অ্যাপ টি টেস্ট করলাম, তখন আমি বাকি সব স্ক্রিন রেকর্ডার আনইন্সটল করে দিলাম! বুঝতেই পারছেন এর কার্যক্ষমতা কতটা প্রবল।অনেক গেমার বা ইউটিউবার আছেন যারা বিভিন্ন গেম প্লে স্ক্রিন রেকর্ড করেন, এন্ড্রয়েডে অনেক রেকর্ডার অ্যাপ বের হলেও গেম প্লে পূর্ণাঙ্গভাবে রেকর্ড করা যায় এমন অ্যাপ একমাত্র এটিই!!

 

 


কাজেই আপনি এই একটি অ্যাপ দিয়েই স্ক্রিন রেকর্ডারের সকল সুবিধা নিতে পারবেন।সাইজ মাত্র ২.৭৮ মেগাবাইট।তবে এটি ললিপপ এবং তার উপরের ভার্সন গুলোতে কাজ করবে।

জাস্ট একবার ট্রাই করে দেখুন।

আশা করি আপনিও অন্য অ্যাপ গুলো আনইন্সটল করে দিতে পারেন। যদি আপনার চাহিদার সাথে মিলে যায় তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন 🙂

 

ডাউনলোড লিংক :          Click Here To Download

 

ডাউনলোড করতে UC BROWSER দিয়ে লিংকে গিয়ে  একদম নিচের দিকের Download লেখার নিচের টিক তুলে দিন।তারপর সেই Download লেখাতেই ক্লিক করুন। পরের পেইজে Click Here To Download এ ক্লিক করবেন।অন্য পেইজ আসলে ব্যাক করে আগের পেজে যাবেন।
পোস্ট টি ভালোলাগলে আপনার টাইমলাইনে শেয়ার দিতে পারেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।আল্লাহ হাফেজ।

ফেসবুকে আমি ঃ Ashikur Rahman Khan

(225)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*