How To Increase Instagram Follower

 

কেমন আছেন টেকপিপলস? আশা করি টেকবার্কসের সাথে ভালই আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি। আজ আপনাদের সাথে এক অতীব গুরুত্বপূর্ণ এক পোস্ট এবং আর্টিকেল নিয়ে এসেছি। কিভাবে ইন্সটাগ্রামে ফলোয়ার বাড়ানো যায় সেই প্রসঙ্গে।এই পদ্ধতিতে আপনি লিমিট ছাড়া ফলোয়ার বাড়াতে পারবেন অতি সহজেই। আপনি যদি চান এক দিনেই কয়েক হাজার ফলোয়ার বানাবেন তাহলে সেটাও পারবেন। যদিও একদিনে ৩০০ এর বেশি ফলোয়ার না বাড়ানো ভাল।বেশি বাড়ালে একাউন্ট ডিলেট ও করে দিতে পারে।

 

ইন্সটাগ্রাম আসলে কি সেটা আমরা সবাই কম বেশি জানি।ফেসবুক,টুইটারের মতই আরেকটি সামাজিক যোগাযোগ অ্যাপ বা সাইট যেটা খুবই জনপ্রিয় সকলের কাছেই। এছাড়া যারা সোশ্যাল মার্কেটিং করেন তাদের জন্য ইন্সটাগ্রাম এর গুরুত্ব অনেক, এছাড়া আমাদের মত সাধারণ দের ও একাউন্ট আছে ইন্সটাগ্রামে।কাজেই বেশি ফলোয়ার বা লাইক দরকার হতেই পারে। তাই আজ দেখাবো কিভাবে সহজ পদ্ধতিতে ইন্সটাগ্রাম এ ইচ্ছামত লাইক এবং ফলোয়ার বাড়ানো যায়।

 

আমরা এই প্রসেস টি করবো একটি এন্ড্রয়েড অ্যাপের সাহায্যে। কাজেই নিচের লিংক থেকে অ্যাপ টি সবাই ডাউনলোড করে নিন।

how to increase instagram follower

 

অ্যাপ ডাউনলোড লিংক ঃ Click Here To Download

 

ডাউনলোড করতে ইউসি ব্রাউজার বা ক্রোম ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে একদম নিচের দিকে Download লেখার নীচের টিক তুলে দিয়ে সেই Download লেখাতেই ক্লিক করবেন।অন্য পেজ আসলে আগের পেজে গিয়ে সেই  Download লেখাতেই ক্লিক করবেন।এবার পরের পেইজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

 

অ্যাপ টি ডাউনলোড শেষে ইন্সটল করে  ওপেন করুন।কিছু পারমিশন চাবে সব গুলো গ্রান্ট করুন।ভয় পাবেন না,আপনার একাউন্টের কোন রুপ ক্ষতি হবেনা।যদি খুব দ্রুত ফলোয়ার বাড়তে থাকে তাহলে অ্যাপ ই আপনাকে বলে দিবে এখন আ্রর না পরে আবার ট্রাই কইরেন। তো, এবার আপনার ইন্সটাগ্রাম এর ইউজার নেইম এবং পাস কি দিয়ে লগিন করুন এবং এটা আপনার একাউন্ট ই কিনা সেটা নিশ্চিত হতে প্রোফাইল টা একবার দেখে নিন। এবার নিচের ভিডিও টিউটোরিয়াল টি একবার দেখুন, স্পষ্ট ভাবে লাইক এবং ফলোয়ার বাড়ানোর নিয়ম এবং প্রুফ দেখানো হয়েছে।

 

ভিডিও লিংক ঃ Click Here For Tutorial

 

 

আজকের মত এখানেই সমাপ্তি।পোস্ট টি ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ সবাইকে।

ভালবাসায় টেকবার্কস।

Find Me: Go There

(302)

ফেসবুক থেকে কমেন্ট করুন

আরও কিছু বার্কস

>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*