Ninja Arshi Action Adventural Game

 

নিনজা চরিত্রটিকে কাছে যাদের ভালোলাগে তাদের জন্য রাতের ডিনারের মত একটি গেইম নিয়ে আসলাম। গেইম টি সিম্পল কিন্তু এক রিভেঞ্জের গল্প।যে গেইমে রয়েছে এক বাবার প্রতিশোধ নেয়ার কাহিনী।

 

গেইম প্লট ঃ

আরাশী,একজন নিনজা। যাকে কয়েদ খানায় আটক করে তার স্ত্রীকে হত্যা করা হয়েছে এবং একমাত্র ছেলে কে কিডনাপ করে নিয়ে গিয়েছে এমন একজন যাকে আরাশী চিনে। আরাশী এখন কি করবে? তার বেঁচে থাকার মাধ্যম প্রিয় মানুষ গুলোই তো নেই, ছেলেকে তারা বাঁচিয়ে রেখেছে নাকি সেও এখন মৃত তা আরাশী জানবেই বা কিভাবে??

কিন্তু যে মানুষ টা আরাশীর জীবনকে তছনছ করে দিলো তাকে সে কিছুই করবেনা?? এভাবেই যেতে দিবে!! তা তো হয়না।কারণ তাঁর রক্তে তো এমন হাল ছেড়ে দেয়া বা হেরে যাবার নীতি নেই! কারণ সে একজন নিনজা। তাই সে এর চরম প্রতিশোধ নিবে।স্ত্রী হত্যা,সন্তান কিডনাপড সর্বোপরি নিজের জীবন কে নরকে পরিণত করে দেয়ার জন্য যে দায়ী তার বিরুদ্ধে সে কঠোর প্রতিশোধ নিবে… আর এই আরশীর ভূমিকায় প্রতিশোধ নিবেন মূলত আপনি।মানে যে গেইম টি খেল বিভিন্ন এডভেঞ্চার আর একশন এর মাধ্যমে আরাশী চরিত্র টিকে এগিয়ে নিবেন।
আমার কাছে গেইম টি বেশ ভালোলেগেছে।আপনাদের ও ভালোলাগবে বলেই বিশ্বাস।তাই আর দেরি কেনো! এখনি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

ninja arshi apk game

ninja arshi apk game

 

 

ডাউনলোড লিংক: Download Ninja Arshi Game

ডাউনলোড করার জন্য UC ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে একদম নীচের দিকে Download লেখার নীচে একটি টিক আছে সেটি উঠিয়ে দিয়ে সেই Download লেখাতেই ক্লিক করবেন।পরের পেইজে Click Here To Download এ ক্লিক করবেন।কখনো অন্য পেজ আসলে ব্যাক করে আগের পেজে আসবেন।

গেইম টি ভালোলাগলে শেয়ার করতে ভুলবেন না।কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন।ডাউনলোড করার নিয়ম পড়ে নিয়ে সেভাবেই কাজ করবেন।
ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।
ফেসবুকে আমি: Ashikur Rahman Khan

(146)

ফেসবুক থেকে কমেন্ট করুন

আরও কিছু বার্কস

>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*