নাম শুনে মনে করছিলাম মনে হয় এইবার বিজ্ঞানী ওহম রে লইয়াও গেম বানাইসে -_-

 

বাট যখন ইন্সটল কইরা ওপেন করিলাম তখন চমৎকার হইয়াছিলো! আমি পুরা অবাক!! 😱😱😱😱 ১০০ এম্বির নিচে এত ভালো গ্রাফিক্স, অসাধারণ গেম প্লে, আর শিক্ষণীয় সব তথ্য নিয়ে ভরপুর এই গেমস!!!

3 Idiots ছবিতে যখন চাতুরের স্পিচ নিয়ে মশকারি করতেছিলো তখন একটা কথা বলা হয়েছিলো ” সাইন্সকা মাজা লুটো ইয়ার ” যার বাংলা সাইন্সের মজা লও -__- বাস্তব লাইফে কি আর লওয়া যায়????

 

তো ভার্চুয়াল জগত তো আছেই ভাই!

 

এবার আসল কথায় আসি! গেমের মধ্য পাবেন অনেক গুলা লেভেল আর লেভেলের ভিতরর আছে স্টেজ।। লেভেল গুলা অসাধারণ! ভালো ভালো বিজ্ঞানের দিক গুলি রয়েছে!

• বলবিদ্যা

 

• ইলেক্ট্রনীয় মতবাদ

 

• বিদ্যুৎ বা EEE যারা পড়েন তাদের জন্য কাজে দিবে আসা করি! জাতীয় গ্রিড, গ্রিড সব লাইন আছে শুধু সুবিধা যায়গা মত বসাতে হবে।

 

• সৌরশক্তি

 

• ড্রাইসেল বা ব্যাটারি নিয়ে

 

• বিদ্যুৎ কিভাবে এক যায়গা থেকে অন্য যায়গায় যায় তা দেখতে পারবেন 😜 [ আবার ভার্চুয়াল দেইখা রিয়াল লাইফে দেখতে যাইয়া মরিলে টেকবার্কসের কোন এডমিন আমি দায়ী নহে ]

 

• আরো অনেক ব্লা ব্লা

 

 

এই ডেভেলপার দের তৈরি আরেকটা গেম Balance যা সম্পুর্ণ Electricity নির্ভর।

 

এই গেমটি ডেডিকেটেড করলাম আমাদের বড় ভাই এবং টেকবার্কস এডমিন EEE ইঞ্জিনিয়ার সৈকত অভি ভাইকে

 

আপনার পাওয়ার হাউস [ ইঞ্জিনিয়ার কি কয় জানি না ] থেকে ভল্টেজ দিতে হবে এবং তার বসাতে হবে বুঝে শুনে দিতে হবে নাহলে বেশি ভোল্টেজ দিলে আমার ঘরের টিভির মত বিদ্যুতের লাইন পুড়ে যাবে। আর লাইন তো গেছে এলাকার মানুষের চিল্লা পাল্লা শুনবেন!! পিজ্জা পাকাইতে পারছিনা, কে নিসে কারেন্ট?

 

এইরাম তো বেশি প্যাচাল কইরা লাভ নাই ভাই গেম দুটি খেললেই বুঝতে পারবেন কিরাম!! ভালো না লাগলে বইলেন Balance গেম টা হয়তো অনেকে বুঝবেন না কারণ এইটা খেলতে হলে দুই দিকের ভোল্টেজ এবং বিদ্যুৎ লাইন ঠিক মত দিতে হবে।

 

শুধু মাত্র কম্পানির প্রচারের জন্য ১ গেমের জন্য আরেকটা গেম দিলাম 😂😂

 

 

So, Download It Now,

 

 

OHM Download Link: OHM Game Download

 

Balance Download Link: Balance Game Download

(247)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*