Download Paid Apps Free From Playstore

 

Hello Techie Brothers!! How are you all ? I Wish You are Always Be Happy 🙂

 

আজ আপনাদের জন্য নিয়ে আসলাম অসাধারণ  ১টি ট্রিক ,যা আপনাদের প্রত্যাশার চেয়েও বেশি ভালোলাগবে বা কাজে আসবে,,How to download all apps free on playstore [{(!!!!!Without ROOT!!!!!!)} হ্যা কোন রুট পারমিশন ছাড়াই সকল রুট বা আনরুট ফোনে সরাসরি প্লেস্টোর থেকেই পেইড অ্যাপ নামাতে পারবেন একদম ফ্রীতেই!!!

download-paid-apps-free-playstore

আমরা সাধারণত অ্যাপ বা গেম ডাউনলোড এর জন্য প্লেস্টোর ব্যবহার করে থাকি,,,,Blackmart বা Getapk বা এ জাতীয় অনেক অ্যাপস আছে যার মাধ্যমে প্লেস্টরের পেইড অ্যাপ ফ্রীতে ডাউনলোড করা যায়।কিন্তু এগুলোতে সাধারণত ম্যালওয়্যার দেখা যায় এছাড়া স্পিড ও কম এছাড়া সকল অ্যাপ পাওয়াও যায়না!

 

কিন্তু প্লেস্টোরে যা যা এপ বা গেম রয়েছে সবই খুবই নিরাপদ,তাছাড়া প্লেস্টোরে কোনো এপ বা গেম খুব তাড়াতাড়ি ডাউনলোড হয় তাই আমরা আমাদের প্লেস্টোর কে খুবই কাছের করে নিয়েছি। কিন্তু আমাদের অনেক সময় দেখতে হয় প্লেস্টোরের কিছু এপ বা গেম ডাউনলোড করতে হলে ডলার খরচ করতে হয়,,,কিন্তু আমরা সেসব গেম তখন সেই ভয়ে নামাতে পারি না।্কিন্তু কেমন হয় যদি সরাসরি প্লেস্টোর থেকে পেইড অ্যাপ নামাবো কিন্তু কোন ডলার খরচ ছাড়া একদম ফ্রীতে!!


 

হ্যা,ঠিক তাই ই। আজ আপনাদের আমি শিখাবো কিভাবে প্লেস্টোর থেকে যেকোনো এপ বা গেম ফ্রিতে ডাউনলোড করবেন।

চলুন শুরু করা যাক।

 

  • প্রথমে নিচের লিংক থেকে এপটি নামান:
    এখান থেকে : https://m.apkpure.com/appvn/app.hunter.com
  • এপটির নাম :Appvn
  • নামানোর পর এপটি ওপেন করুন,, যদি আপডেট চায় আপডেট দিয়ে দিবেন। আর না চাইলেও রেজিস্ট্রেশন করে নিবেন। অথবা টুইটার,ফেসবুক এবং গুগল প্লাসেও কানেক্ট করতে পারেন।
  • তারপর এপের ভিতর যদি অন্য ভাষা দেখেন তাইলে অপশন এ গিয়ে ৭ নম্বর এ ক্লিক করুন তারপর আবার ৩ নাম্বারে ক্লিক করে ইংলিশ করে দিন।

 

এখন আসি কিভাবে প্লেস্টোরের পেইড এপ ফ্রীতে নামাবেন? খুবই সহজ চলুন দেখে আসি।

যেকোনো পেইড এপ এ ঢুকুন,, তারপর নীচে গিয়ে দেখুন শেয়ার এর বাটন পাবেন ওখানে ক্লিক করুন আর Appvn সিলেক্ট করুন তারপর আরএকটি ডাইনলোড পেজ আসবে তারপর ইন্সটল করুন।

কি খুবই ইজি না?? আসলেই তাই।আশা করি পোস্ট টি দ্বারা আপনারা উপকৃত হবেন।আপনাদের ভালোলাগা ,মন্দ লাগা কমেন্টে জানাতে ভুলবেন না।

আর ট্রিকটি ভালো লাগলে শেয়ার করুন, লাইক ও কমেন্ট করে সবসময় আমাদের পাশেই থাকুন। ধন্যবাদ।

 

 

#The_Roboticman_Maruf

(902)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Comments are closed.