SSC-2017 Result

 

কেমন আছেন সবাই? অনেকেই ভাল থাকলেও যারা SSC 2017 তে পরীক্ষা দিয়েছেন তারা আর তাদের পরিবার খুব একটা স্বস্তিতে নেই একথা বলতেই হয়!কারণ রাত পোহালেই SSC 2017 Result এসএসসি পরীক্ষার ফলাফল পাবলিশ হয়ে যাবে। কে কি পাবে, বা এক্সাম ভাল দিয়েছি ফলাফল টাও যেন ভাল হয় এমন ই এক চিন্তা সবার ভিতরেই কাজ করছে।

এখনকার শিক্ষার্থী গণ যদিও রেজাল্টের চাপ নিতে অভ্যস্ত,কারণ তারা পিএসসি,জেএসসি দিয়ে আজকে এসএসসি ফলাফলের জন্য অপেক্ষা করছে। কিন্তু তা সত্ত্বেও এসএসসি এর রেজাল্টের সাথে ঐগুলো তুলনা আসলে করা যায়না।এস এস সি পরীক্ষা নিয়ে সবার যে আগ্রহ থাকে তা আর কোন পরীক্ষা নিয়েই থাকেনা।তাই, এই সময় সবাই সবার ভালোর জন্য দুয়া করবেন এটাই প্রত্যাশা।

যাইহোক, কাল রেজাল্ট পাবলিশ হবে ১২-২ টার মধ্যে।কিন্তু রেজাল্ট পাবলিশ হবার পরেও রেজাল্ট পেতে পেতে অবস্থা কাহিল হয়ে যায়। কারণ সরকারি সাইট গুলো অতিরিক্ত ট্র‍্যাফিকের জন্য জ্যাম হয়ে থাকে 😜 এছাড়া মেসেজের মাধ্যমে নেয়ার চেষ্টা করলেও রিপ্লে আসতে আসতে  দিন শেষ!

তাই আপনাদের জন্য নিয়ে এলাম চমৎকার একটি অ্যাপ, যার মাধ্যমে আগামীকাল রেজাল্ট পাবলিশ হবার সাথে সাথেই আপনারা এই অ্যাপের মাধ্যমে ফলাফল জেনে নিতে পারবেন।অ্যাপটি মারাত্মক রকমের ভাল লেগেছে আমার, সরকারি অফিসিয়াল অ্যাপের চেয়ে এটি কয়েক গুণ বেটার।

মজার ব্যাপার হলো এই অ্যাপের মাধ্যমে আপনি যেকোন সালের যেকোন সরকারি একাডেমিক পরীক্ষার ফলাফল জানতে পারবেন। যেমন আমি আজ আমার এসএসসির রেজাল্ট আর মার্কশিট দেখে স্মৃতি রোমন্থন করছি এই অ্যাপের মাধ্যমেই, কতইনা ভয়ে ছিলাম ২০১১ সালের ১০ ই মে সারা দিন সারা রাতে! আর এভাবে আপনি যেকোন সালের ফলাফল জানতে পারবেন।

 

নির্দেশনা:

অ্যাপটি ইন্সটল করে ওপেন করলে দেখাবে Government Has Blocked Our Server, এটা দেখে ঘাবড়িয়ে যাওয়ার কোন কারণ নেই। নিচের দিকে থেকে আপনার পরীক্ষার শ্রেনী, সাল এবং রোল দিয়ে সার্চ করলেই আপনার রেজাল্ট এসে যাবে। কাল বিকালের দিকে মার্কশিট ও পেয়ে যাবেন।

 

ডাউনলোড লিংক ঃ                  এখানে ক্লিক করে ডাউনলোড করুন

 

ডাউনলোডের নিয়ম ঃ

অ্যাপটি ডাউনলোড করতে UC বা Chrome বা Firefox ব্রাউজার দিয়ে লিংকে গিয়ে একদম নিচের দিকের DOWNLOAD লেখার নীচের টিক তুলে দিয়ে সেই DOWNLOAD লেখাতেই ক্লিক করুন। পরের পেইজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে। একবার পপয়াপ এসে অন্য পেজে যাবে,ব্যাক করে আগের পেজে আসবেন।

 

পোস্ট টি সবার সাথে শেয়ার করে সকল কে জানার সুযোগ করে দিন।সবার ছোট ভাইবোন দের উত্তম ফলাফলের জন্য আমরা সবাই দুয়া করি।ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।

 

(381)

ফেসবুক থেকে কমেন্ট করুন
>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*