Hello Everyone, আপনাদের সবাইকে মুক্ত আইটি এর পক্ষ থেকে স্বাগতম । আজকে আপনাদের সাথে যে টপিক্সটি আলোচনা করবো সেটি হচ্ছে binary option । আমি আশা করছি এইখান থেকে অনেক ভালো একটা প্রফিট পাবেন ।

বিনা ইনভেস্টে অনলাইনে আয়

Introduce:

আপনারা তো সবাইয়ে জানেন যে বাইনারি অপশানে ইনভেস্ট করে আয় করতে হয় কিন্তু আমি যে বল্লাম বিনা ইনভেস্টে অনলাইনে আয় তাহলে ব্যাপারটা কি । হ্যা আপনাকে প্যারা নিতে হবে না এখুনি বলছি ব্যাপারটা হচ্ছে Blackoption নামে একটা বাইনারী অপশান আছে । যেখানে বেটিং করার জন্য আপনাকে ২৫ ডলার ফ্রি দিয়ে দিবে । তাই আপনাকে ইনভেস্ট করতে হবে নাহ । আর এখানে যেহেতু টাকা ইনভেস্ট করতে হবে নাহ + আমি ও কাজ করে সফলতা পাচ্ছি তো কাজ করতে ক্ষতি কি ।

How to Start?

একদম ইজি প্রথমে এই লিংকে গিয়ে উপরে ডান থেকে Sign Up বাটনে ক্লিক করুন । ( আপনারা অবশ্যই আমার লিংকে সাইন আপ করবেন , যেহেতু সাইন আপ করবিনি আমার লিংকে করলে সমস্যা কোথায় , আর আমার লিংকে সাইন আপ করলে আপনার আমার থেকে সাপোর্ট পাবেন )

তারপরে উপরের মত একটি পপ আপ আসবে , এখানে আপনার নাম ,ইমেইল ,পাসোওয়ারড  দিন

ঠিকমত সব দেওয়ার পরে সাইন আপ এ ক্লিক করুন । হয়ে গেলো আপনার একাউন্ট খোলা ।

How to work?

Binary option এ লগিন করার পর নিচের মত একটি ইন্টারফেস দেখতে পাবেন । এখানে কারেন্সি সিলেক্ট করে start এ ক্লিক করুন । এরপরে আপনি কত ডলার বেটিং করতে চান সিলেক্ট করুন তবে এখানে বলে রাখা প্রয়োজন যে আপনি একাউন্ট খোলার পর পরেই ১ ডলার এর উপরে বেট করার সুযোগ পাবেন নাহ । পরে আপনাকে বেশি ট্রেড করার সুযোগ দিবে ।

কত ডলার বেটিং করতে চান সেটা সিলেক্ট করার পরে কনফার্ম করলে নিচের মত একটা ইন্টারফেস দেখবেন ।

এখানে যেসব ট্রেডারের সাক্সেস রেট সবচেয়ে বেশি তাদেরকে সিলেক্ট করে দিবেন কারণ তারা ট্রেড করলে উইন হওয়ার সম্ভাবনা বেশি থাকে । এর পরে order কনফার্ম করে দিবেন । এর পর একদিন পর তারা আপনাকে জানিয়ে দিবে যে আপনি উইন হয়েছেন নাকি হেরে গেছেন । দিনে ৭-৮ টা ট্রেড করলে ৪ – ৫ টাতে আপনি টিকবেনই ।

How to get payment?

তারা প্রত্যেক মাসের ১৫ তারিখ ও ৩০ তারিখে পে করে আপনার একাউন্টে ৯০ ডলার হলেই টাকা উঠাতে পারবেন । যেসব মেথডে তারা পে করে

আপনার এখানে রেফারেলের মাধ্যমে ও আয় করতে পারবেন । আজ আর নাহ সবাই ভালো থাকবেন । বিদায় 

(36)

ফেসবুক থেকে কমেন্ট করুন

আরও কিছু বার্কস

>> বার্কটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*